» শাহীন চাকলাদারের মনোনীত প্রার্থী হলেন মোহিত নাথ ও শাহারুল ইসলাম

প্রকাশিত: ০৬. নভেম্বর. ২০১৯ | বুধবার

আগামী ১৬ ই নভেম্বর আসন্ন সদর উপজেলা আওয়ামীলীগের সম্মেলনে প্রার্থী ঘোষনা করলেন যশোর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার।

তৃণমূলের সিদ্ধান্তকেই গুরুত্ব দিয়ে সভাপতি প্রার্থী বাবু মোহিত কুমার নাথ এবং সাধারণ সম্পাদক প্রার্থী শাহরুল ইসলামকে ঘোষনা করেন শাহীন চাকলাদার।

আজ দুপুরে যশোর সদর উপজেলার ১৫ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, সাধারণ সম্পাদক, নৌকা প্রতিকে জয়ী সকল চেয়ারম্যান সহ ইউনিয়ন আওয়ামীলীগের বিভিন্ন নেতৃবৃন্দের উপস্থিতিতে বক্তব্য রাখেন শাহীন চাকলাদার। এসময় শাহীন চাকলাদার উপস্থিত সকল নেতৃবৃন্দকে তাদের পছন্দের প্রার্থীর নাম বলতে বলেন এসময় উপস্থিত সকলেই একমাত্র মোহিত কুমার নাথ এবং শাহারুল ইসলামকেই সভাপতি এবং সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে পেতে চান, তৃন্যমূলের এসব নেতাকর্মীদের সিদ্ধান্তের মূল্যায়ন করে শাহীন চাকলাদার সকলের পছন্দের মোহিত কুমার নাথকে সভাপতি এবং শাহারুল ইসলাম কে সাধারণ সম্পাদক প্রার্থী ঘোষনা করেন।

এসময় শাহীন চাকলাদার সকলের মাঝে দুজন প্রার্থীকে পরিচয় করিয়ে দেন এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধু কন্যার হাতকে শক্তিশালী করতে তৃণ্যমূলের নেতা কর্মীদেরকে সাথে নিয়ে আগামীর দিনগুলোতে যশোরের সদর উপজেলায় তার ঘোষিত প্রার্থী অবদান রাখবেন এমন প্রত্যাশা করেন শাহীন চাকলাদার।

পরে যশোর সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী শাহারুল ইসলাম বলেন, দীর্ঘ ১৬ বছর পর আসছে সম্মেলন। তৃন্যমূলের নেতাকর্মীদের সিদ্ধান্তের ওপর গুরুত্ব দিয়ে প্রার্থী ঘোষনা করায় জননেতা শাহীন চাকলাদার এক অনন্য নিদর্শন রেখে গেলেন। আমি সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী সকলের দোয়া ও সমর্থন চাই।”

এই সংবাদটি পড়া হয়েছে ১৫৯ বার

Share Button