1. shahalom.socio@gmail.com : admin :
  2. ahmedjuees@gmail.com : Jeshore Protidin :
সোমবার, ৩০ মার্চ ২০২০, ০৭:১৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জাতির উদ্দেশ্যে যা বললেন প্রধানমন্ত্রী চুয়াডাঙ্গায় করোনা সন্দেহে ৪৮ জনকে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। দামুড়হুদায় পানির আর্সেনিক ও আয়রণ মুক্তকরণ স্থাপনার উদ্বোধন করলেন এমপি টগর। শার্শায় বিভিন্ন আয়োজনে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী পালিত দর্শনায় শ্রদ্ধার সাথে জাতির জনকের জন্ম শতবার্ষিকী পালন। পাটকেলঘাটয় মাসে প্রায় ৪ লক্ষ টাকা চাঁদা দিতে হয় ইউনিয়ন শ্রমিকদের। করোনাভাইরাসের কারণে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করছে সরকার। যশোর শামস্ উল হুদা স্টেডিয়ামে বঙ্গবন্ধু আন্তঃ উপজেলা ফুটবল টুর্ণামেন্ট ২০২০ এর শুভ উদ্বোধন। দর্শনা থানায় প্রইভেটকার সহ ৫৬৪ বোতল ফেন্সিডিল জব্দ, আটক ১। শার্শায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা আদায়
শিরোনাম
মনিরামপুরের ৮০০০ দুস্থ ও অস্বচ্চল পরিবারের পাশে অগ্নি শার্শায় ১ হাজার দুঃস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর অনুদান পৌছে গেল। কেশবপুরে ভ্রাম্যামান আদালত ২ ব্যবসায়ীকে ৬ হাজার টাকা জরিমানা। লোহাগড়ায় করোনা ভাইরাস সম্পর্কে সচেতন করতে লিফলেট বিতরণ। করোনা ভাইরাস ঝুঁকি মোকাবেলায় শার্শায় হাসপাতাল পরিদর্শন করেন সেনাবাহিনী। “দর্শনায় করোনা ভাইরাস প্রতিরোধে প্রেস কনফারেন্স” “শার্শা হাসপাতাল থেকে ফিরিয়ে দেওয়া হচ্ছে জ্বর-সর্দির রোগীদের” সাংবাদিক শাহরিয়ার কবির কে নিয়ে কটুক্তি দামুড়হুদায় শ্রদ্ধাভরে ২৬ শে মার্চ মহান স্বাধীনতা দিবস পালন চুয়াডাঙ্গা জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন জনাব মোঃ আব্দুল খালেক

অভয়নগর উপজেলা আ'লীগের সম্মেলনে সভাপতি বাবুল সাধারণ সম্পাদক অলিয়ার

  • আপডেট করা হয়েছে রবিবার, ১০ নভেম্বর, ২০১৯
  • ৩ বার পড়া হয়েছে
শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

অভয়নগর উপজেলা শাখা আ’লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অধিবেশন ২০১৯ সুষ্ঠ ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। শনিবার বিকালে নওয়াপাড়া ইনস্টিটিউট মিলনায়তনে কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়।
কাউন্সিলর ও প্রার্থীদের মতামতের ভিত্তিতে উপজেলা আ’লীগের নবনির্বাচিত সভাপতি হিসেবে আলহাজ্ব এনামুল হক বাবুল, সহ-সভাপতি হিসেবে শাহ্ ফরিদ জাহাঙ্গীর ও সানা আব্দুল মান্নান এবং সাধারণ সম্পাদক হিসেবে সরদার অলিয়ার রহমান ও যুগ্ম সম্পাদক হিসেবে সুশান্ত কুমার দাস শান্ত ও সম্মানিত ১নং সদস্য হিসেবে উপজেলা আ’লীগের সাবেক সভাপতি ও সাবেক হুইপ শেখ আব্দুল ওহাবের নাম ঘোষণা করা হয়।
বৈরী আবহাওয়া উপেক্ষা করে সকাল থেকে উপজেলা ও পৌরসভার বিভিন্ন ওয়ার্ড থেকে খন্ড খন্ড মিছিল সহকারে নেতাকর্মীরা ইনস্টিটিউট মাঠে আসতে থাকে। দুপুরের মধ্যে ইনস্টিটিউট মিলনায়তন ও মাঠ কানায়-কানায় পরিপূর্ন হয়ে যায় নেতাকর্মীদের পদচারণায়। দুপুর ২ টার সময় জয় বাংলা- জয় বঙ্গবন্ধু শ্লোগানে প্রকম্পিত ইনস্টিটিউট মাঠে হাজারো নেতাকর্মীর উপস্থিতিতে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বেলুন ও পায়রা উড়িয়ে কাউন্সিল অধিবেশনের শুভ সূচনা করা হয়। জাতীয় পতাকা উত্তোলন করেন বাংলাদেশ আ’লীগের প্রেসিডিয়াম সদস্য পীযুষ কান্তি ভট্টাচার্য্য।
আ’লীগের দলীয় পতাকা উত্তোলন করেন যশোর জেলা আ’লীগের সভাপতি এবং অভয়নগর উপজেলা আ’লীগের আহবায়ক আলহাজ্ব এনামুল হক বাবুল। জাতীয় সংগীতের মধ্যদিয়ে পতাকা উত্তোলন করা হয়। এরপর ইনস্টিটিউট মিলনায়তনে কাউন্সিল অধিবেশনের প্রথম অধিবেশন উপজেলা আ’লীগের আহবায়ক ও সাবেক পৌর মেয়র আলহাজ্ব এনামুল হক বাবুলের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আ’লীগের প্রেসিডিয়াম সদস্য পীযুষ কান্তি ভট্টাচার্য্য। প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ আ’লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য এস এম কামাল হোসেন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন কাউন্সিল অধিবেশনের উদ্বোধক যশোর জেলা আ’লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন, যশোর জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান শাহীন চাকলাদার, যশোর-৪ আসনের জাতীয় সংসদ সদস্য বাঘারপাড়া উপজেলা আ’লীগের সভাপতি রনজিত কুমার রায়। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সাবেক সভাপতি ও জাতীয় সংসদের সাবেক হুইপ অধ্যক্ষ শেখ আব্দুল ওহাব, উপজেলা আ’লীগের যুগ্ম আহবায়ক উপজেলা চেয়ারম্যান শাহ্ ফরিদ জাহাঙ্গীর, যুগ্ম আহবায়ক ও নওয়াপাড়া পৌরসভার মেয়র সুশান্ত কুমার দাস শান্ত প্রমুখ।
যুগ্ম আহবায়ক সরদার অলিয়ার রহমানের সঞ্চালনায় সভার শুরুতে শোক প্রস্তাব পাঠ করেন উপজেলা আ’লীগের সাবেক যুগ্ম সম্পাদক সানা আব্দুল মান্নান। প্রথম অধিবেশনের শেষে যশোর জেলা আ’লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন উপজেলা আ’লীগের আহবায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা করেন। পরে বিকালে একই মিলনায়তনে কাউন্সিলরদের উপস্থিতিতে দ্বিতীয় অধিবেশন শুরু করা হয়।
দ্বিতীয় অধিবেশনের সভাপতিত্ব করেন যশোর জেলা আ’লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন। এসময় কেন্দ্রীয় নেতৃবৃন্দ, প্রার্থীগণ ও কাউন্সিলরদের ঐক্যমত এবং মতামতের ভিত্তিত্বে সর্বসম্মতিক্রমে অভয়নগর উপজেলা আ’লীগের সভাপতি হিসেবে আলহাজ্ব এনামুল হক বাবুল, সহ-সভাপতি শাহ্ ফরিদ জাহাঙ্গীর, সানা আব্দুল মান্নান, সাধারণ সম্পাদক হিসেবে সরদার অলিয়ার রহমান, যুগ্ম সম্পাদক সুশান্ত কুমার দাস শান্ত ও ১নং সম্মানিত সদস্য হিসেবে শেখ আব্দুল ওহাবের নাম ঘোষণা করা হয়।


শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
আরো সংবাদ পড়ুন

Designed by: Nagorik It.Com