» নড়াইলে আওয়ামীলীগের ত্রি-বার্ষীক সম্মেলন অনুষ্ঠিত। সভাপতি এ্যাডঃ সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক নিজামউদ্দিন খান নিলু

প্রকাশিত: ০৪. ডিসেম্বর. ২০১৯ | বুধবার

মোঃ আঃ রহমান শেখ,( নড়াইল প্রতিনিধি ) :

নড়াইলে আওয়ামীলীগের ত্রি-বার্ষীক সম্মেলন উপলক্ষে নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজ মাঠে সুলতান মঞ্চ সেজেছিল বর্ণীল সাজে। ৩ রা ডিসেম্বর (মঙ্গলবার) দিনভর নেতাকর্মীদের উপস্থিতিতে সুলতান মঞ্চ পরিনত হয় জনসমুদ্রে। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী মোঃ ওবায়দুল কাদের। তিনি বেলা ১১ টার দিকে নড়াইল বীরশ্রেষ্ঠ শহীদ নূর মোহাম্মদ স্টেডিয়াম মাঠে হেলিকপ্টারযোগে আকাশ পথে আসেন। নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মোত্তজা শুভেচ্ছা জানালে তিনি তাকে জড়িয়ে ধরে কোলাকুলি করেন। পরে অতিথিবৃন্দসহ সুলতান মঞ্চে যান। ত্রিবার্ষীক সম্মেলনের উদ্ভোদন করেন বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতিমন্ডলির সদস্য পিযুষ কান্তি ভট্টাচার্য্য। প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের (এমপি) বলেন বাংলাদেশ নেতা তৈরির কারখানায় পরিনত হয়েছে। আগে নেতা কম কর্মী বেশি ছিল এখন কর্মী কম নেতা বেশী। তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছে বলে দেশের উন্নয়ন হচ্ছে। শেখ হাসিনার হাত ধরেই সমুদ্র বিজয় সম্ভব হচ্ছে, সীমান্ত সমস্যার সমাধান হচ্ছে। দেশে শুদ্ধি অভিযান শুরু হয়েছে। প্রথম অধিবেশনের সমাপ্তি ঘোষনা করেন বতর্মান সভাপতি এ্যাডঃ সুবাষ চন্দ্র বোস।

জেলা আওয়ামীলীগের সভাপতি পদে ৪৭ জন এবং সাধারণ সম্পাদক পদে ৩০ জন মনোনয়ন জমা দেন। দলের সাধারন সম্পাদক নেতাকর্মীদের ২০ মিনিট সময় দেন আপোষ করার জন্য কিন্তুু কোন আপোষ না হওয়ায় দ্বিতীয় অধিবেশনে ওবায়দুল কাদের বর্তমান সভাপতি এ্যাডঃ সুভাষ চন্দ্র বোসকে সভাপতি এবং মোঃ নিজাম উদ্দিন খান নিলুকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি ঘোষনা করেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক মাহাবুবুল আলম হানিফ, যুগ্ম সম্পাদক মোঃ আব্দুর রহমান, প্রমুখ নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৮২ বার

Share Button