» “এক্স শাহীনস’ এসোসিয়েশন, যশোর বিজয় দিবস উৎযাপন – ২০১৯।অনুষ্ঠানে সবাইকে উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হচ্ছে।

প্রকাশিত: ০৮. ডিসেম্বর. ২০১৯ | রবিবার

“এক্স শাহীনস’ এসোসিয়েশন, যশোর বিজয় দিবস উৎযাপন – ২০১৯”

ESAJ দেশ, জাতি, মুক্তিযুদ্ধ ও মুক্তিযোদ্ধাদের প্রতি বিনম্র শ্রদ্ধার নিদর্শনস্বরুপ আগামী “জাতীয় বিজয় দিবস (১৬ ডিসেম্বর, ২০১৯)” জাঁকজমকপূর্ণভাবে আয়োজন করছে। উক্ত অনুষ্ঠানে সবাইকে উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হচ্ছে।

ভেন্যুঃ যশোর ইনডোর স্টেডিয়াম ও জিমনেশিয়াম সংলগ্ন বাস্কেটবল গ্রাউন্ড

অনুষ্ঠানসূচীঃ

👉 সকাল ৭.০০ ঘটিকাঃ শহীদ বেদিতে সংগঠনের পক্ষ হতে পুষ্পস্তবক অর্পন ও শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন।

👉 সকাল ১০.০০ ঘটিকাঃ শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা, রক্তদান কর্মসূচি ও পিঠা উৎসবের মাধ্যমে অনুষ্ঠান উদ্ভোধন।

👉 সকাল ১১.০০ ঘটিকাঃ বাউল সঙ্গীত এর বৈঠকি আয়োজন শুরু ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা সমাপ্ত।

👉 দুপুর ১২.০০ ঘটিকাঃ আমন্ত্রিত অতিথী হিসেবে উপস্থিত মুক্তিযোদ্ধা সম্মাননা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরষ্কার বিতরনীর মাধ্যমে অনুষ্ঠান সমাপ্তি।

বিঃদ্রঃ বিএএফ শাহীন কলেজের একজন অবসরপ্রাপ্ত চতুর্থ শ্রেনীর কর্মচারীর হাতে তুলে দেয়া হবে “ESAJ কার্ড”। এটি এই প্রজেক্টের উদ্ভোধন হিসাবে গন্য করা হবে। এই কার্ড ক্রমান্বয়ে অবসরপ্রাপ্ত ও বর্তমান সকল চতুর্থ শ্রেনীর কর্মচারীদের মাঝে বিতরণ করা হবে। এই কার্ডের মাধ্যমে তারা (চতুর্থ শ্রেনীর কর্মচারীরা) যশোর শাহীনের পুরাতন ছাত্র ছাত্রী যারা ডাক্তার এবং যশোরে অবস্থান করছেন তাদের কাছে পরিবারসহ (বাবা-মা, স্বামী-স্ত্রী, ছেলে-মেয়ে) বিনামূল্যে চিকিৎসা পাবেন। ডাক্তারদের হালনাগাদ তালিকা তাদের নিয়মিত জানানো হবে। ক্রমান্বয়ে মুদী দোকান এবং ডায়াগনস্টিক সেন্টারেও ছাড়ের ব্যাবস্থা করা হবে।

অনুষ্ঠান বিস্তারিতঃ

✍ রক্তদান কর্মসূচিতে সর্বাত্মক সহযোগিতায় থাকছে “সন্ধানী” যশোর মেডিকেল কলেজ শাখা এর একঝাক শিক্ষার্থী। শাহীন এর প্রাক্তন ও বর্তমান সকল শিক্ষার্থী, শিক্ষক সহ সকল শ্রেনী ও পেশার মানুষকে রক্ত দানের জন্য আহবান জানানো হচ্ছে। রক্ত যে কেউ দিতে পারবে। রক্ত দানের সাথে সাথে ব্লাড গ্রুপিং এর ব্যবস্থাও থাকছে।

✍ চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অংশগ্রহনের জন্য রেজিস্ট্রেশন করতে হবে (ফ্রি)। ৫ম শ্রেনী পর্যন্ত শিক্ষার্থীরা অংশগ্রহণ করতে পারবে। অংশগ্রহনকারী সকলের জন্যই থাকছে পুরষ্কার একই সাথে ১ম, ২য় ও ৩য় এর জন্য থাকছে আকর্ষনীয় পুরষ্কার। শাহীনের প্রাক্তন শিক্ষার্থী, যাদের সন্তান এই বয়সী, তাদেরকে বিশেষ ভাবে আহবান জানানো হচ্ছে প্রতিযোগিতায় অংশগ্রহনের জন্য।

রেজিস্ট্রেশনের জন্যঃ ইমরান – ০১৭০৯৯৯২৩১৬, নাঈম – ০১৭১৯৩২৯৯৭৭

✍ অনুষ্ঠানে অংশগ্রহণ এর জন্য কোন রেজিস্ট্রেশন এর প্রয়োজন নেই। সকল বর্তমান ও এক্স শাহীনকে অনুষ্ঠানে অংশগ্রহণ, রক্তদান, পিঠা উৎসব ও বাউল সঙ্গীতায়োজন উপভোগের জন্য বিশেষ আমন্ত্রন জানানো হচ্ছে।

আরো বিস্তারিত তথ্যের জন্য –
নাহিদ – ০১৭১৭৪৩১৬৪৫
ইমরান – ০১৭০৯৯৯২৩১৬
জাকারিয়া – ০১৭১৯১৬২৩৯৫
প্রান – ০১৮১৮২৪১৭৮২

বি.দ্রঃ অনুষ্ঠানে ESAJ এর মেম্বারশিপ রেজিস্ট্রেশন এর সুযোগ থাকছে।

শুভেচ্ছান্তে

মনিরুজ্জামান স্বপন (০১৭১৬১০২৮৫৯)
আহবাহক
“এক্স শাহীনস’ এসোসিয়েশন, যশোর বিজয় দিবস ২১০৯ উৎযাপন কমিটি”

অপু সাহা (সঞ্জয়) (০১৭১১৩২১৭৩৩)
সহ-আহবাহক
“এক্স শাহীনস’ এসোসিয়েশন, যশোর বিজয় দিবস ২১০৯ উৎযাপন কমিটি”

এই সংবাদটি পড়া হয়েছে ৭৫ বার

Share Button