» শার্শায় অজ্ঞান অবস্থায় পড়ে থাকা ব্যক্তির কাছে মিললো ৫’শ ৭৫ গ্রাম সোনা

প্রকাশিত: ২৩. ডিসেম্বর. ২০১৯ | সোমবার

 

এম ওসমান, শার্শা (যশোর) : যশোরের শার্শায় অজ্ঞান অবস্থায় পড়ে থাকা শরিফুল ইসলাম নামে এক পাচারকারীর কাছ থেকে ১পিস স্বর্ণেরবার উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে স্বর্ণ পাচার আইনে আটক করা হয়। উদ্ধারকৃত স্বর্ণবারের ওজন ৫’শ ৭৫ গ্রাম। আটক শরিফুল নড়াইল জেলার কালিয়া উপজেলার বাবুপুর মোল্ল্যাপাড়ার মৃত. আজিজুর রহমান মোল্ল্যার ছেলে।

শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত মেডিকেল অফিসার ডা. জাহিদুল ইসলাম জানান, সোমবার সকালে স্থানীয়রা নাভারণ বাজারের ফল পট্রির সামনে অজ্ঞান অবস্থায় একজন লোককে পড়ে থাকতে দেখে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। এসময় তাকে চিকিৎসা দিতে গেলে তার বামহাতে জড়ানো অবস্থায় একটি স্বর্ণেরবার দেখতে পেয়ে পুলিশে খবর দেই। পরে থানা থেকে পুলিশ কর্মকর্তারা এসে স্বর্ণেরবারটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। শরিফুল ইসলামকে কেউ চেতনা নাশক কিছু খাইয়েছে বলে মনে হচ্ছে।

শার্শা থানা সেকেন্ড অফিসার এসআই খাইরুল বাশার ৫’শ ৭৫গ্রাম ওজনের ১পিস স্বর্ণেরবার উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান, সোমবার সকালে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক জাহিদুল ইসলামের ফোন পেয়ে আমরা স্বর্ণেরবারটি উদ্ধার করে থানায় নিয়ে আসি এবং শরিফুল ইসলামকে পুলিশ হেফাজতে চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে। এ ব্যাপারে শার্শা থানায় একটি মামলা হয়েছে।

এই সংবাদটি পড়া হয়েছে ৬৭ বার

Share Button